কয়েক মিলিয়ন স্যামসং গ্যালাক্সি এস 10, নোট 10 ব্যবহারকারীদের জন্য সতর্কতা জারি করা হয়েছে

কয়েক মিলিয়ন স্যামসং গ্যালাক্সি এস 10, নোট 10 ব্যবহারকারীদের জন্য সতর্কতা জারি করা হয়েছে

স্যামসুং ইতিমধ্যে সম্ভাব্য বিপ্লবী গ্যালাক্সি এস 11 (এবং অনেক কিছু ইতিমধ্যে ফাঁস হয়েছে) নিয়ে কঠোর পরিশ্রম করছে, তবে সংস্থাটি এখন এবং এখন এখানে একটি বড় সমস্যার মুখোমুখি হচ্ছে। এবং লক্ষ লক্ষ গ্যালাক্সি এস 10 এবং গ্যালাক্সি নোট 10 ব্যবহারকারীদের এটি সম্পর্কে জানতে হবে।
Samsung's Galaxy S10 fingerprint reader has been hacked for just a few dollars and the Note 10 uses the same sensor

সর্বদা-সেরা বিলিপিং কম্পিউটার দ্বারা প্রস্তুত, গ্যালাক্সি এস 10 ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে একটি বিশাল সুরক্ষা গর্ত আবিষ্কার করা হয়েছে। একটি সুযোগ ইভেন্টের জন্য ধন্যবাদ, এটি সন্ধান করা হয়েছে যে আপনি সস্তার সিলিকন ফোন কেস ছাড়া আর কিছুই দিয়ে ফোনের কাটিং এজ-আল্ট্রাসোনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডারকে বাইপাস করতে পারবেন।

প্রশ্নযুক্ত মোড়কের কেসটির দাম মাত্র ২.70০ ডলার ($. cost৪ ডলার) এবং দামের আলট্রাসোনিক সেন্সরটিকে বিভ্রান্ত করার জন্য পাওয়া ফোনের পিছনে এবং সামনের অংশ উভয়ই coversেকে দিয়েছে। উদ্বেগজনকভাবে, ফলাফলটি সেন্সর এর পরে দেওয়া কোনও ফিঙ্গারপ্রিন্ট গ্রহণ করে। অধিকন্তু, সঞ্চিত ক্রেডিট ব্যাংক এবং ব্যাংকিং অ্যাপ্লিকেশনগুলিতে অ্যাক্সেসের অনুমতি দিয়ে পুরো ফোন জুড়ে ফিঙ্গারপ্রিন্ট সুরক্ষা কাজ করে।

এবং এটি কোনও একক ঘটনা নয়। অন্যান্য গ্যালাক্সি এস 10 ফোনে কেসটি পরীক্ষা করে একই ফলাফল পাওয়া গেছে। তদুপরি, নতুনভাবে চালু হওয়া গ্যালাক্সি নোট 10 রেঞ্জটি এস 10 এর মতো একই আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট রিডার ব্যবহার করে এটি একইভাবে দুর্বল করে তোলে।
Samsung's Galaxy S10 marketing for its ultrasonic fingerprint reader 
SAMSUNG

PROMOTED নাগরিক জাতি ব্র্যান্ডভয়েস আলমোপ্রোমিজ গ্রেটার সান আন্তোনিও সম্প্রদায়ের একটি বিনিয়োগ হিসাবে কাজ করে এই শক্তিশালী গুগল পিক্সেলবুকটি বর্তমানে 290 ডলার অফ নাগরিক জাতি ব্র্যান্ডভয়েস আলমোপ্রোমিজ গ্রেটার সান আন্তোনিও সম্প্রদায়ের একটি বিনিয়োগ হিসাবে কাজ করে

দ্য সান দ্বারা শোষণটি ভিডিওতে রেকর্ড করা হয়েছিল, স্যামসুং গ্রাহক পরিষেবাটি এটির একটি সুরক্ষা লঙ্ঘন বলে মনে হয়েছিল lud পরবর্তীতে স্যামসুং একটি অফিসিয়াল বিবৃতি জারি করেছে এবং এটি নিশ্চিত করে যে “আমরা অভ্যন্তরীণভাবে এটি তদন্ত করছি। আমরা সমস্ত গ্রাহকদের স্যামসাং অনুমোদিত আনুষাঙ্গিকগুলি বিশেষভাবে স্যামসুং পণ্যগুলির জন্য ডিজাইন করার জন্য ব্যবহার করার পরামর্শ দিচ্ছি।
বলা বাহুল্য, চুরি হওয়া গ্যালাক্সি এস 10 এবং নোট 10 ফোনে অ্যাক্সেস খুঁজতে থাকা অপরাধীরা ঠিক কী কিনতে হবে তা জানে।মজার বিষয় হল, এই অবধি অবধি, গ্যালাক্সি রেঞ্জের আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি কেবলমাত্র চরম উচ্চ প্রযুক্তির কাজের সাথে পাওয়া সর্বাধিক সুরক্ষিত ইন-ডিসপ্লে পাঠক হয়ে উঠেছে। স্যামসুং সফ্টওয়্যার দিয়ে এই ত্রুটিটি প্যাচ করতে পারে কি না তা দেখা বাকি রয়েছে, তবে তা না হলে, কোম্পানির হাতে আসল সমস্যা রয়েছে।
এর সবকটিই প্রমাণ করে যে মুখের স্বীকৃতি সুরক্ষা থেকে স্যামসাংয়ের পদক্ষেপের সিদ্ধান্তটি খারাপভাবে সময় নিয়েছিল। সর্বোপরি, গ্যালাক্সি এস 11 এর গ্রাউন্ডব্রেকিং ক্যামেরা, আপগ্রেডড ডিজাইন, বড় পারফরম্যান্স বৃদ্ধি, নেক্সট-জেন মেমরি, একটি সুপারিসাইজড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এআই-ফোকাসড ইমেজ প্রসেসিং এবং সম্ভাব্য বিপ্লবী নতুন ব্যাটারি প্রযুক্তি হিসাবে যুক্ত হতে পারে। তবে যদি এর সুরক্ষাটি এখনও একটি $ 3 সিলিকন কেসে পরাজিত হয় তবে গ্রাহকরা তার পরিবর্তে আইফোন এবং নতুন পিক্সেল 4 কিনবেন।

টুইটার এবং ফেসবুকে গর্ডনকে অনুসরণ করুন

No comments

Theme images by DNY59. Powered by Blogger.