কাউন্সিলর সায়েদকে অপসারণ করা হয়েছে

কাউন্সিলর সায়েদকে অপসারণ করা হয়েছে 


স্থগিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে Dhakaাকার একটি আদালতে তোলা হচ্ছে

গতকাল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সায়েদকে  “বৈঠকে অনুপস্থিত থাকায় এবং বিনা অনুমতিতে বিদেশে থাকার কারণে” সরকার অপসারণ করেছে।

এ বিষয়ে একটি আদেশ জারি করে স্থানীয় সরকার মন্ত্রন জানিয়েছে, তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ওয়ার্ড -৩ এর কাউন্সিলরকে অপসারণ করা হয়েছে।

 সায়েদকে  রাজধানীতে অবৈধ ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার খবর প্রকাশিত হওয়ার কয়েক সপ্তাহ পরে এই পদক্ষেপ নেওয়া হয়েছিল।
সায়েদকে  আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি এবং ঢাকা দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকও রয়েছেন।
আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবৈধ জুয়া, চাঁদাবাজি এবং টেন্ডার কারসাজির বিরুদ্ধে তদন্ত শুরু করার পরে গত মাসে তিনি দেশ ছেড়ে পালিয়েছিলেন বলে জানা গেছে।

রাজধানীতে ক্যাসিনো চলমান থাকার বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার শীর্ষ নেতাদের কয়েকজনকে গ্রেপ্তার করার পরে প্রায় এক মাস আগেই ক্ষমতাসীন আওয়ামী লীগের যুবদল যুবলীগ শিরোনামে উঠেছিল। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবৈধ জুয়া, চাঁদাবাজি এবং চুক্তি-দখলের অভিযোগে আরও বেশ কয়েকজনকে বেছে নিয়েছিল, বিশেষত ক্ষমতাসীন দলের এবং এর সাথে যুক্ত সংস্থার কিছু নেতা by যুবলীগ ক্যাসিনো ব্যবসায় তাদের অভিযোগের কারণে overাকা দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, সহ-সভাপতি এনামুল হক আরমান এবং সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে বহিষ্কার করেছে।

ক্র্যাকডাউনের সময়, রব এবং পুলিশ রাজধানীর ফকিরাপুল এবং মতিঝিল অঞ্চলে ক্যাসিনোগুলিতে অভিযান চালায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আরামবাগ ক্লাবে জুয়ার সরঞ্জামাদি পেয়েছিল।

No comments

Theme images by DNY59. Powered by Blogger.